1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ - আলোকিত খাগড়াছড়ি

খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়িতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি সদর জোন।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে পানছড়ির সদর ইউপির যৌথ খামার মারমা পাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল আবুল হাসনাত পিএসসি।
শিক্ষা সামগ্রীর মধ্যে কলম, খাতা, স্কুল ব্যাগ, ছাতা, পেন্সিল বক্স শিক্ষার্থীদের হাতে তুলে দেন প্রধান অতিথি। এছাড়াও দুই শিক্ষার্থী চেং সামা মগ ও কলেন ত্রিপুরার চিকিৎসার জন্য আর্থিক নগদ অনুদান প্রদান করা হয়।
এসময় পানছড়ি সাব জোন কমান্ডার মেজর জোবায়ের মাহমুদ, সদর ইউপির সদস্য মো. ইউসুফ আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম্রানুচিং মারমা প্রমূখ উপস্থিত ছিলেন।
বেতন ভাতার কথা চিন্তা না করে শিক্ষকগন কোমল মতি শিক্ষার্থীদের শিক্ষাদান অব্যাহত রাখায় শিক্ষকগনকে ধন্যবাদ জানান প্রধান অতিথি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আবুল হাসনাত পিএসসি।
প্রধান অতিথি খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আবুল হাসনাত পিএসসি বলেন, ‘সেনাবাহিনী সদা সর্বত্র জনকল্যাণে কাজ করছে। এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি দুর্গম এলাকায় শিক্ষা বিস্তারেও কাজ করছে। এসময় বিদ্যালয় মেরামতের জন্য টিন প্রদান এবং জাতীয় করণের জন্য যথা সাধ্য চেষ্টা করবেন বলে জানান তিনি।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ